সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা বঙ্গবীর কাদের সিদ্দিকীর

আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা বঙ্গবীর কাদের সিদ্দিকীর

আমিনুল ইসলাম, সখীপুর: তারেক রহমানের উদ্দেশ্যে কাদের সিদ্দিকী বলেন, ইংল্যান্ডে বইসা টাই- কোট পরে যা কিছু বললেই নেতা হওয়া যায় না। তারেক রহমান আপনি যে হাওয়া ভবন, খাওয়া ভবন বানাইছিলেন ওটা ঠিক থাকলে ঠিক বলেন। বাংলাদেশের জনগণ আপনাকে পোচতেও (ধারে কাছে) যাবে না। ভুল করলে মানুষের কাছে ক্ষমা চান।

আমেরিকার ভিসা নীতি প্রসঙ্গে তিনি বলেন, ধানের শীষ মার্কারা আপনারা যে লাফান, আমেরিকায় ঢোকার কিন্তু তারেকেরও সুযোগ নাই। তার বিরুদ্ধেও নিষেধাজ্ঞা আছে।

শনিবার সন্ধ্যায় উপজেলার কেজিকে উচ্চ বিদ্যালয় মাঠে গজারিয়া ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী এসব কথা বলেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দিয়ে বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন- ‘আমি দুই কোটি টাকা ঋণ নিয়েছিলাম, ১৩ কোটি দিয়েছি। তবুও নাকি শোধ হয় নাই! এখনো নাকি আরও ২২ কোটি পায়। এবার নিয়ত করেছি, কবে মরে যাব ঠিক নাই, এবার ওইগুলো পরিশোধ করে নির্বাচনে দাঁড়িয়ে পড়ব। দেখা যাক কী হয়! মানুষেরও একটা ইচ্ছা আছে, মানুষের কাছে মাফ-মুক্তি চাইতে পারব। সে জন্য আল্লাহ যদি বিপদ না করেন তবে, আমি ভোটে আপনাদের এখানে (টাঙ্গাইল-৮) আসনে দাঁড়াব। আপনারা দোয়া করবেন।’

দীর্ঘদিন পর সংসদীয় আসন টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) থেকেই তিনি নির্বাচনে অংশ নিচ্ছেন এ কথা স্পষ্ট করলেন। এর আগের নির্বাচনে ঋণ খেলাপির কারণে বঙ্গবীরের মনোনয়ন বাতিল হওয়ায় এ আসন থেকে তাঁর মেয়ে কুঁড়ি সিদ্দিকী বিএনপি জোটের হয়ে ধানের শীষ প্রতীকে নির্বাচনে অংশ নিয়েছিলেন। তবে তিনি এবার আওয়ামী লীগের জোট থেকে নির্বাচনে অংশ নেওয়ার ইঙ্গিত দেন।

কাদের সিদ্দিকী বলেন, আমি খালেদা জিয়াকে বলেছিলাম, আমার নেতা বঙ্গবন্ধু। আমার নেতাকে নিয়ে আলতু ফালতু কথা বললে আমি কিন্তু বসে থাকবো না। কিন্তু আমি খালেদা জিয়াকে দেখেছি, তার মধ্যে শালীনতা আছে, ভদ্রতা আছে।খালেদা জিয়া আমাকে বলেছিলেন, বঙ্গবন্ধু এত বড় নেতা তাঁর মৃত্যু দিনে আমার জন্মদিন পালন করতে আমার ভালো লাগেনা। কিন্তু দলের কিছু লোকের জ্বালায় আমি তা পারিনি।

জাসদের হাসানুল হক ইনুকে উদ্দেশ্য করে কাদের সিদ্দিকী বলেন, ‘এই জাসদ মুক্তিযুদ্ধের সময় আওয়ামী লীগের যে ক্ষতি করেছে এবং যে পরিমাণ মুক্তিযোদ্ধা মেরেছে তার কোনো ইয়াত্তা নেই। সেই জাসদের খুনি বাহিনী হাসানুল হক ইনু তাকে হাসিনা মন্ত্রী বানাইছে। ইনুকে নৌকা দিয়েন না। আমি চ্যালেঞ্জ করলাম ও (ইনু) যদি ইউনিয়ন পরিষদের একজন মেম্বার হইতে পারে তাহলে আমি রাজনীতি ছেড়ে দেবো।’

নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ে সমালোচনা করে কাদের সিদ্দিকী বলেন, যারা সরকারে যাইতে চান আগে চালের দাম, ডালের দাম, আলুর দাম কমান। বাজারের সিন্ডিকেট ভাঙেন।

উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের আহ্বায়ক আব্দুস ছবুরের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন—দলটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার (বীরপ্রতীক), কাদের সিদ্দিকীর সহোদর শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সালেক হিটলু, সখীপুর পৌরসভার সাবেক মেয়র সানোয়ার হোসেন সজীব, যুব আন্দোলনের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক হাবিবুন্নবী সোহেল, আলমগীর সিদ্দিকী প্রমুখ বক্তব্য দেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840